• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে একই এলাকার দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ৫ জন। এদের মধ্যে গুরুত্বর আহত ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে। ২৬ এপ্রিল শুক্রবার বিকালে শহরের কমলপুর এলাকার ট্রমা সেন্টার হাসপাতাল সংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ভৈরব থানা পুলিশ। এতথ্য নিশ্চিত করেছেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম।
এ বিষয়ে স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে কমলপুর শেখ বাড়ির রইছ মিয়ার ছেলে সাগর ও একই এলাকার ছুন্নু মিয়ার ছেলে শ্রাবন্ত ও দিগন্তের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা মারামারিতে লিপ্ত হয়। স্থানীয়রা বিষয়টি তৎক্ষণিক মীমাংসা করে দিলেও আধা ঘন্টা পর আবারো তারা মারামারিতে লিপ্ত হয়। আবারো স্থানীয়রা ঘটনার মীমাংসা করে। পরে আবার ঘণ্টা খানেক যেতে না যেতেই দুই পক্ষ দা, বল্লম, ইট, পাটকেল, নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতরা হলো মনির, সাগর, ইমরান, শ্রাবন্ত ও দিগন্ত। এদের মধ্যে গুরুত্বর আহত অবস্থায় সাগরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় বাসিন্দা কালু মিয়া ও রুনা বেগম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়েছে। এতে সাধারণ মানুষের বাড়ি ঘরে ইট পাটকেল নিক্ষেপ করা হয়েছে। কিছু বাড়িঘর ভাঙচুরও করা হয়েছে বলে অভিযোগ তাদের।
ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে যায়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকরা সংঘর্ষে লিপ্ত হয়েছে। দুই পক্ষের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *